“গো ফ্লাই” এয়ার টিকিট-ভিসা-হোটেল বুকিং এর বিশ্বস্ত প্রতিষ্ঠান

আগামী কয়েক বছরের মধ্যে বিশ্বের প্রথম এবং সবচেয়ে জনপ্রিয় ব্যবসার মাধ্যম হতে যাচ্ছে পর্যটন শিল্প। বর্তমান অবস্থা দ্বারা এমনটাই ধারণা করছে ব্যবসায়িক মানুষজন। তাই আজকের প্রতিবেদনটির পুরোটাই ভ্রমনপিপাসুদের জন্য বরাদ্দ।

দৈনন্দিন জীবনের দৌড়ঝাপ থেকে চটজলদি সমাধান বলতে ভ্রমনকেই বেছে নিচ্ছে  প্রায় সবাই। আর নির্ঝঞ্ঝাট ভ্রমণপিপাসুদের জন্য একমাত্র আশ্রয়স্থল হিসেবে কাজ করছে ট্রাভেল এজেন্সিগুলো। এরকমই একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান হলো “গো ফ্লাই”।

Gofly air ticket visa hotel booking

সংস্থাটির শুরু ২০১৭ সালের শেষে। খুব অল্প সময়েই এটি সাড়া ফেলেছে পুরো দেশে। শুধু দেশে নয় বিদেশে যাতায়াতের ক্ষেত্রেও এটি ওয়ান স্টপ সল্যুয়েশন ট্যুর কোম্পানি হিসেবে পরিচিত।

পৃথিবীর যেকোনো প্রান্তের ভিসা থেকে শুরু করে এয়ার টিকিট, হোটেল বুকিং সহ আপনার পছন্দ অনুযায়ি বিভিন্ন ধরনের প্যাকেজ সেবা নিয়ে দক্ষ হাতে কাজ করে চলেছে “গো ফ্লাই”।

এয়ার টিকিট-ভিসা-হোটেল বুকিং

সম্প্রতি ট্রাভেল বিষয়ক নানা বিষয় ও নিজ সংস্থা নিয়ে কথা হয় “গো-ফ্লাই” এর অন্যতম প্রতিষ্ঠাতা মাহাবুব আলম রাজু’র সঙ্গে। তিনি বলেন,“গো ফ্লাই” এই স্বপ্নটা আমার একদিনের নয়; অনেকদিনের। ট্যুরের কাজ শুধু ব্যবসা করা নয়, দেশের মানুষ আর দেশের সৌন্দর্য, সংস্কৃতি, ঐতিহ্য তুলে ধরা। ট্যুরে নিজের দেশ তো বটেই, অন্যান্য দেশের তথ্যও পাওয়া যাবে। শুধু আমাদের ভ্রমণকারী নয়, ভ্রমণ বিষয়ে যে কেউ আমাদের কাছে যে তথ্যই চাইবে আমরা তাদের সেই তথ্য দিয়ে সাহায্য করবো। আর আমার ভবিষ্যৎ পরিকল্পনা এক কথায় বলি, “গো ফ্লাই” হবে দেশে র্শীষস্থানীয় ভ্রমণ প্ল্যাটফর্ম।

ওয়েবসাইট: www.goflybd.com

যোগাযোগ: +৮৮০ ৯৬৩৯২০৩০৯০, +৮৮০ ০১৭১৩-২৮৯১৭০-৭
ঠিকানা: ১/১ শুক্রাবাদ, মিরপুর রোড, ঢাকা- ১২০৭

Add Comment

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.